স্মার্টফোনের পর্যালোচনাগুলি কীভাবে কাজ করে

একজন নিশ্চিত গাই যিনি Android™ সম্পর্কে লেখেন, আমি অনেক জিজ্ঞাসাবাদ করি। এটি গ্যাজেট প্রস্তাব, অ্যাপ্লিকেশন ধারণা, বা প্রযুক্তিগত সহায়তার চাহিদা হোক না কেন, কাছে আসার অনুরোধের স্তূপ কখনই কম হবে বলে মনে হয় না।

যাইহোক, আকর্ষণীয় বিষয় হল যে প্রতিটি প্রশ্নের জন্য আমি যা কভার করি সে সম্পর্কে আমি দেখি, আমি কীভাবে এটি কভার করি সে বিষয়ে একটি অনুসন্ধান রয়েছে। আমি যা করি তার একটি অংশ হল নতুন গ্যাজেটগুলি পর্যালোচনা করা – – এবং যেমনটি আমি দীর্ঘ মেয়াদে শিখেছি, এটি একটি চমকপ্রদভাবে গোপন এবং বিভ্রান্তিতে আবৃত একটি চক্র৷

যেহেতু আমরা স্মার্টফোনের রিভিউয়ের জন্য অনেক সপ্তাহের মধ্যে ব্যস্ততার কাছাকাছি রয়েছি, তাই আমি ভেবেছিলাম যে এই বর্তমান সময়টি শেডগুলিকে ফিরিয়ে আনার এবং স্মার্টফোন-পর্যালোচনা প্রক্রিয়াটি কীভাবে কাজ করে তার মাধ্যমে একটি সৎ ভ্রমনের প্রস্তাব করার একটি দুর্দান্ত সুযোগ হবে। সমস্ত বিষয় বিবেচনা করা হয়, সরলতা হল কৃতজ্ঞ হওয়ার জন্য – – এবং আপনার পড়া পর্যালোচনাগুলির পটভূমিতে কী ঘটবে তা বোঝার মতো একটি দুর্দান্ত ব্যাখ্যা নেই।

আমি এইভাবে আমি জিনিসগুলি সম্পন্ন করার মাধ্যমে এই পরিচয় করিয়ে দেওয়া উচিত। বিভিন্ন সাংবাদিক এবং বিতরণ ক্রমাগত অনুরূপ অনুশীলন অনুসরণ করতে পারে; আমি স্পষ্টতই সবাইকে প্রতিনিধিত্ব করতে পারি না। তবুও, সবকিছু বিবেচনায় নিয়ে, এটি এমন উপায় যার মাধ্যমে জিনিসগুলি কাজ করে:

একটি পর্যালোচনা ইউনিট পাচ্ছেন

কিছু পণ্যের জন্য, আমার (বা আরও নিয়মিতভাবে, বারবারা, আমার নিউ ইয়র্ক-ভিত্তিক পর্যালোচনা পরিচালক) গ্যাজেট পাঠানোর আগে প্রাক-নির্দেশনা হিসাবে পরিচিত। এটি মুখোমুখি হতে পারে (প্রায়শই নিউ ইয়র্কে, যেমন আপনি অনুমান করতে পারেন) বা এখন এবং বারবার ইমেলের মাধ্যমে বা স্মার্টফোনের মাধ্যমে। আমাদের বেশিরভাগ অংশের জন্য একটি নিষেধাজ্ঞার জন্য আগে থেকেই সম্মতি দিতে হবে, যার মানে আমরা নির্দিষ্ট তারিখ এবং সময় পর্যন্ত কিছু বিতরণ করব না বা গ্যাজেট নিয়ে আলোচনা করব না। আমরা তখন, সেই মুহুর্তে, হয় সেই মুহুর্তে একটি পর্যালোচনা ইউনিট পাব বা অনেক আগেই একটি পাঠানো হবে৷

স্মার্টফোন তদুপরি, মাঝে মাঝে, আমি নিজে কিছু শোনা বা গ্রহণ করার আগে বিভিন্ন বিতরণে রিভিউগুলি উত্থিত হতে দেখব (সারাচরিতভাবে একটি দুর্দান্ত আচরণ!) সময়ের একটি অংশ, এটি এই ভিত্তিতে যে একটি সংস্থা একটি নির্দিষ্ট আউটলেটে বা গন্তব্যগুলির একটি নির্বাচনী সমাবেশে প্রাথমিকভাবে ভর্তির জন্য বেছে নিয়েছে। বিভিন্ন সময়ে, এটি এই কারণে যে একটি সংস্থার ইউরোপীয় বা বিশ্বব্যাপী বাহু একটি গ্যাজেট পাঠিয়েছে এবং সেইসঙ্গে সংস্থাটির মার্কিন বিভাগ মার্কিন যুক্তরাষ্ট্রের- স্পষ্ট মডেলগুলি – – একটি অদ্ভুত এবং কিছুটা বিভ্রান্তিকর অনুশীলনের বাইরে যাওয়ার আগে বিশ্বব্যাপী পর্যালোচনা ইউনিটগুলি প্রদান করেছে, তবুও একটি যা আশ্চর্যজনকভাবে প্রায়শই ঘটে (এই সপ্তাহে একবার গণনা!)

সেগুলির যে কোনও ক্ষেত্রে, আমি একটি স্মার্টফোন ডেলিভারির কয়েক দিন বা অর্ধ মাস আগে পেতে পারি। অথবা অন্য দিকে, আমি কোনও প্রাথমিক বিজ্ঞপ্তি পেতে পারি না এবং যেদিন এটি ঘোষণা করা হয় তাকে ধরতে ঝাঁপিয়ে পড়ে। প্রকৃতপক্ষে একটি প্রস্তুতকারক বা এমনকি পণ্য থেকে শুরু করে এবং তারপরে পরবর্তীতে কোনও বিস্তৃত আদর্শ নেই; প্রতিটি গ্যাজেট অন্য অভিজ্ঞতা।

গ্যাজেট সঙ্গে বসবাস

আমাকে পাগল বলুন, তবুও আমি রেজোলিউশনে পৌঁছানোর এবং প্রস্তাব দেওয়ার আগে কিছু সময়ের জন্য গ্যাজেটগুলির সাথে থাকতে পছন্দ করি। দ্রুত বাঁক পর্যালোচনা এবং ল্যাব-চালিত তদন্তের জন্য ইতিবাচকভাবে একটি জায়গা আছে; তারা শুধু আমার জন্য এত কিছু না. আমি নিঃসন্দেহে আরও আগ্রহী যে একটি ডিভাইস বাস্তবে ব্যবহারের অনুরূপ, একজন সাধারণ ব্যক্তি যেভাবে এটি ব্যবহার করবে – – এবং এর একটি উল্লেখযোগ্য এবং ভারসাম্যপূর্ণ অনুভূতি পেতে, আমি যথেষ্ট পরিমাণ শক্তি বিনিয়োগ করতে চাই আমার দৈনন্দিন জীবনে অবিরাম জিনিস জড়িত.

এটি প্রায়শই বোঝায় যে আমি পূর্বে উল্লিখিত নিষেধাজ্ঞার সময় অতিবাহিত হওয়ার পরে একটি পর্যালোচনা ভালভাবে বিতরণ করব – – যা সম্পূর্ণভাবে ঠিক। একটি নিষেধাজ্ঞা কেবল বোঝায় যে আপনি সেই সময়ের আগে কিছু বিতরণ এড়াতে একটি চুক্তি করেছেন, তবুও আপনাকে পরে বিতরণ করা থেকে বিরত রাখার কিছুই নেই। বেশিরভাগ অংশের জন্য, রানডাউনে বেশি নয়।

যখন আমি একটি স্মার্টফোন পর্যালোচনা ইউনিট পাই, তখন আমি আমার নিজের ফোনটি পাশে রাখি এবং নতুন গ্যাজেটে যাওয়ার পরিকল্পনা করি। যেকোন অ্যান্ড্রয়েড ফোনকে আজকাল স্বাচ্ছন্দ্য বোধ করার জন্য এটি সত্যিই মাত্র কয়েক মিনিটের প্রয়োজন: আমি সাইন ইন করি, মৌলিক অ্যাপ্লিকেশনগুলির একটি ছোট গুচ্ছ প্রবর্তন করি এবং কিছু জিনিস সেট আপ করি যার জন্য আসলে ম্যানুয়াল কনফিগারেশন প্রয়োজন।

Google Voice-এর কারণে, আমার নিজের নম্বরে কল এবং টেক্সট আসে আমি যে কোনও গ্যাজেট ব্যবহার করছি – – যে কোনও ক্ষেত্রে, যখন এটি প্রস্তুতকারকের দেওয়া একটি ট্রানজিটরি সিম কার্ড সহ একটি পর্যালোচনা ইউনিট। অধিকন্তু, যেহেতু আমি আমার জীবনের প্রায় সবকিছুর জন্য ক্লাউড-ভিত্তিক প্রশাসন ব্যবহার করি – – পরিচিতি, সময়সূচী, ইমেল, সঙ্গীত, এমনকি সংরক্ষণাগার পরিবর্তন – – আমার যা কিছু প্রয়োজন তাই সিঙ্ক্রোনাইজ করা হয় এবং আমি ব্যবহার করি এমন যেকোনো ফোনে অ্যাক্সেসযোগ্য, যার পরবর্তীতে কোন আসল ছাড়াই আমার জন্য পরিশ্রম

তাই যখনই আমি স্বাচ্ছন্দ্য বোধ করি, তখনই আমি অন্য স্মার্টফোনের মতো রিভিউ ইউনিটের সাথে জড়িত হয়ে আমার জীবনের সাথে যোগাযোগ করি (যদিও কিছু সময় স্মিডজেন আরও বেশি গুরুত্ব সহকারে – – নির্ধারণ করতে সীমানা একটু প্রসারিত করতে হয় ধৈর্যের মতো জিনিসগুলি বের করে দিন)। এই চক্রটি কতক্ষণ স্থায়ী হয় তা একটি গ্যাজেট দিয়ে শুরু করে এবং তারপরে পরবর্তীতে ভিন্ন হয়, তবুও সর্বনিম্নভাবে, আমি সংকল্পে পৌঁছানোর এবং একটি পর্যালোচনা বিতরণ করার আগে মূলত কয়েক দিন একটি স্মার্টফোনের সাথে থাকতে পছন্দ করি। আমি দেখতে পাই যে আমার প্রাথমিক অনুভূতিগুলি প্রায়শই বিকাশ লাভ করে এবং আমি বিভিন্ন সূক্ষ্মতা লক্ষ্য করি যখন আমি একটি পণ্যের সাথে আরও বেশি শক্তি বিনিয়োগ করি, তাই সেই ছোট দিনগুলি ছাড়াই, আমি মনে করি যে আমি চক্রটি বাড়াচ্ছি এবং কোনও উল্লেখযোগ্য উপায়ে গ্যাজেটটি জানার জন্য বেশ ভয়ঙ্কর।

রিভিউ লেখা

এই অংশটি সত্যিই স্বতঃসিদ্ধ, তাই নয় কি? স্মার্টফোন যখনই আমি একটি স্থির ভাব পেয়েছি একটি ফোন ব্যবহার করার মতো কিসের জন্য, আমি একটি পর্যালোচনা নিয়ে কাজ শুরু করি। (আমি সত্যিকার অর্থেই পথ চলার পথে নিজেই নোট তৈরি করি, এবং এটি আমাকে নির্দেশ দিতে সহায়তা করে যখন আমি আমার বিবেচনাগুলি একত্রিত করার জন্য নিচে নেমে যাই।) সমস্ত টি-কে অতিক্রম করার পরে এবং আমি চিহ্নিত করার পরে, পর্যালোচনাটি কয়েকটি স্তরের মধ্য দিয়ে যায় পরিবর্তন এবং উত্পাদন এবং পরে এই বিস্ময়কর সাইটের দিকে অগ্রগতি, যেখানে আপনি এটি পড়েন এবং আমার সিদ্ধান্ত বা সম্ভাব্য কব্জির সীমানা সম্পর্কে মজাদারভাবে অপবাদমূলক মন্তব্য রেখে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button